বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৮:১৩ অপরাহ্ন

পরীমনি অনুদানের ছবিতে

dailyamaderchuadanga.com dailyamaderchuadanga.com

কলকাতার সৃজিত মুখার্জির ছবিতে অভিনয় করার বিষয়টি এখন পর্যন্ত চূড়ান্ত না হলেও এরই মধ্যে অনুদানের একটি ছবিতে চূড়ান্ত হলেন পরীমনি। মুখোশ নামের এ ছবিটি পরিচালনা করছেন ইফতেখার শুভ। ২০১৯-২০ অর্থবছরের সরকারি অনুদান পেয়েছে ইফতেখার শুভর ‘লেখক’ নামের একটি ছবি। তবে অনুদান পাওয়ার পর পলিচালক জানালেন ছবির নামে পরিবর্তন আসবে। পরিবর্তিত নাম হচ্ছে ‘মুখোশ’। তবে এতে পরীমনির বিপরীতে নায়ক কে হচ্ছেন- তা এখনও নিশ্চিত হয়নি বলে জানান পরিচালক শুভ। তিনি বলেন, নায়ক কে হচ্ছেন সেটা এখনই চূড়ান্ত নয়। সেটা চমক রাখছেন আপাতত। এই চমক প্রকাশের জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে। বাকি শিল্পীদের নামও কিছুদিনের ভেতর চূড়ান্ত করা হবে।

dailyamaderchuadanga.com

dailyamaderchuadanga.com

ছবিটিতে চূড়ান্ত হওয়ার প্রসঙ্গে পরীমনি বলেন, ‘ইফতেখার শুভ ভাইয়ের ছবিটার গল্প আমাকে মুগ্ধ করেছে। তাই গল্প শুনে একবাক্যে রাজি হয়েছি। সরকারি অনুদানের ছবি এটি। আশা করি ভালো কিছুই হবে।’

জানা গেছে, করোনাভাইরাসের কারণে ছবিটির মহরত করা সম্ভব হচ্ছে না বলে জানান পরিচালক। এছাড়া ভাইরাসটির কারণে আপাতত শুটিং ফ্লোরে যাচ্ছে না মুখোশ টিম। নভেম্বর বা ডিসেম্বরের দিকে শুটিং শুরুর ইচ্ছে তাদের। ছবিটির কাহিনি-চিত্রনাট্য, সংলাপ লেখার পাশাপাশি পরিচালনাও করবেন ইফতেখার শুভ। যিনি নাটকের নির্মাতা। ব্যাচেলর ডট কম প্রডাকশনের ব্যানারে মুখোশ সিনেমা নির্মিত হচ্ছে। পরিচালক নিজেই আছেন প্রযোজক হিসেবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT