শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:১০ পূর্বাহ্ন

শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

দর্শনায় মাদক উদ্ধার গ্রেফতার-৪

দর্শনা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

দর্শনায় মাদক বিরোধী পৃথক দু’টি অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযানে ২০ বোতল ফেনসিডিলসহ দু’জন ও অপর আরেকটি অভিযানে মাদক সেবনকালে আরও দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দর্শনা থানায় আইনগত ব্যাবস্থা গ্রহণ করেছে।
পুলিশ জানায়, গতকাল শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজলের নের্তৃত্বে থানার এসআই সাইফুল ইসলাম, এএসআই মহিউদ্দিন ও এএসআই শাহিন আলম সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন দর্শনা থানাধীন পৌর এলাকার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের নবী ছদ্দীন ওরফে বাদলের ছেলে মন্টুর চায়ের দোকানের সামনে পাকা সড়কের উপর।
এসময় উক্ত সড়কের উপর হতে ২০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার করা হয় ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুস সবুর (৪৮) ও একই গ্রামের শমসের আলীর ছেলে শরিফুল ইসলামকে (৩৫)। অপরদিকে দুপুর দেড়টার দিকে থানার এএসআই মহিউদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে পৃথক আরেকটি অভিযান পরিচালনা করেন ঈশ্বরচন্দ্রপুর গ্রামে। এসময় উক্ত গ্রাম হতে মাদক সেবন কালে হাতে,নাতে দামুড়হুদার দশমী পাড়ার মৃত আ.মান্নানের ছেলে জহিরুল ইসলাম (৪০) ও দাস পাড়ার মৃত প্রবীর দাসের ছেলে শ্রী বাবলু দাসকে (৩৩) গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের সহ তাদেরকে আদালতে হাজির করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি