মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:১০ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে প্রবেশের দায়ে দালালসহ আটক-২৮ ঝিনাইদহের মহেশপুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন এমপি চঞ্চল কালীগঞ্জে মসজিদের ইমামদের আর্থিক অনুদান প্রদান ডিজিটাল বাংলাদেশের নাগরিক সেবায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি চুয়াডাঙ্গায় আলমসাধুর ধাক্কায় ৪ বছরের শিশুর মৃত্যু লক্ষ্যকোটি মানুষের ভালোবাসার মাঝে, সর্বোচ্চ মা’য়ের ভালোবাসা- আলী মুনছুর বাবু চুয়াডাঙ্গায় মুড়ি প্রস্ততকারী মেসার্স ইনসাফ ট্রেডার্সকে জরিমানা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বোরো ধান চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন  শেখ নজরুল ইসলাম

চুয়াডাঙ্গায় করোনা আক্রান্ত আ.লীগ নেতা সুন্নার মৃত্যু : ছেলুন জোয়ার্দ্দার এমপিসহ সর্বমহলে শোক

ষ্টাফ রিপোর্টার : দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

চুয়াডাঙ্গা জেলা আ.লীগের প্রচার সম্পাদক ফেরদৌস ওয়ারা সুন্না করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্নালিল্লাহি…….রাজেউন)। (১৫ জুলাই) বুধবার রাত সোয়া ১০ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে নিশ্চিত করেছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবীর। ফেরদৌস ওয়ারা সুন্না (৬৩) চুয়াডাঙ্গা জেলা শহরের গুলশানপাড়ার মৃত এ হিয়া পাঞ্চাবীর ছেলে। ফেলদৌস ওয়ারা সুন্নার মৃত্যুতে সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপিসহ সর্বমহলে শোক। দাফনকার্য সম্পন্ন করা হবে আজ।
তার মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ফেরদৌস ওয়ারা সুন্না ছিলেন একজন সদালাপী, মিষ্টভাষী ও সাংস্কৃতিক মনা।

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

পরিবারের সদস্যরা জানান, গত ৪ দিন আগে অসুস্থ হন তিনি। গত পরশু মঙ্গলবার করোনার নমুনা সংগ্রহ করা হয় এবং মঙ্গলবার পজিটিভ রিপোর্ট আসে। তাকে বাড়ীতে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিল। তার শারীরিক অবস্থার অবনতি হলে গতকাল বেলা ৫ টার দিকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি করা হয়। খবর পেয়ে গতকালই সন্ধা ৬ টার দিকে ফেরদৌস ওয়ারা সুন্নাকে দেখতে সদর হাসপাতালে ছুটে যান জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। এ সময় তিনি তার পাশে কিছুক্ষণ থাকেন এবং তার শারীরিক খোঁজখবর নেন।

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

এদিকে, জেলা আ.লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সাবেক হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ফেরদৌস ওয়ারা সুন্নার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার এক শোক বার্তায় বলেন, আমরা এমন একজনকে হারালাম যিনি ছিলেন জেলা আ.লীগের একজন একনিষ্ঠ প্রাণ। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
অপরদিকে, জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান ফেরদৌস ওয়ারা সুন্নার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার ফেরদৌস ওয়ারা সুন্নার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
চুয়াডাঙ্গা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT