রবিবার, ২৫ Jul ২০২১, ০৬:২১ অপরাহ্ন

দামুড়হুদার চিৎলা গ্রামের রাস্তা মেরামত ও পানি নিষ্কাশনের দাবীতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন

দামুড়হুদা প্রতিনিধি দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

দামুড়হুদার চিৎলা গ্রামের কবর স্থান পাড়ার বাসীন্দাগণ রাস্তা মেরামত ও পানি নিষ্কাষনের দাবীতে উপজেলা নির্বাহী অফিসার বরাবর আবেদন করেছেন।
জানা গেছে, মঙ্গলবার সকাল ১১টার দিকে চিৎলা কবরস্থান পাড়ার ৫০ঘর পরিবারের প্রয় দুই শতাধিক জনগণের একমাত্র চলাচলের রাস্তাটি বর্তমানে বেহাল অবস্থায় আছে বলে গ্রামবাসী গণস্বাক্ষরকৃত একটি লিখিত আবেদন দাখিল করেছে উপজেলা নির্বাহী অফিসার বরাবর।
ভুক্তভোগী মহল তাদের লিখিত আবেদনে জানান, প্রতি বছরে বর্ষা মৌসুমের সময়ে এই রাস্তাটি বৃষ্টির পানিতে ঘরবাড়ী তলিয়ে যায়। জনসাধারণসহ স্কুল কলেজগামী ছাত্র-ছাত্রীদের চলাচলের জন্য একেবারে অনুপোযোগী হয়ে পড়ে রাস্তাটি। গ্রামের প্রায় শতাধিক পরিবার বর্তমানে পানি বন্দী অবস্থায় জীবন যাপন করছে। মহল্লায় কৃষকদের কষ্টের উত্তোলিত ফসল মাঠ থেকে বাড়ীতে আনা অসম্ভব হয়ে পড়েছে। রাস্তার পাশে কিছু কাঁচা বাড়ী রাস্তায় জমা পানির কারণে দেওয়াল ভেঙে পড়েছে, কিছু বাড়ীর দেওয়াল ভাঙার ঝুঁকির মধ্যেও রয়েছে।
এ বিষয়ে একাধিক বার গ্রামের মেম্বার ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহোদয়কে জানালেও নেননি কোন কার্যকর ব্যবস্থা। আমরা গ্রাম বাসী নিরুপায় হয়ে (উপজেলা নির্বাহী অফিসার) নিকট সরনাপন্ন হয়েছি। উক্ত রাস্তাটি পরিদর্শন করে কার্যকর ব্যবস্থা গ্রহনে আপনার দৃষ্টি আকর্ষণ করেছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT