মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৮ অপরাহ্ন

শিরোনাম

জীবননগরে বিশ্ব জনসংখ্যা দিবসের আলোচনা ও সম্মাননা স্মারক প্রদান

জীবননগরে বিশ্ব জনসংখ্যা দিবসের আলোচনা সভা ও পরিবার পরিকল্পনা বিভাগের ১০জন স্বাস্থ্য সহকারীর সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। রোববার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার এস.এম মুনিম লিংকনের সভাপতিত্বে আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: জুলিয়েট পারউইন ও উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ডা. মাহমুদা- বিন-হেদায়েত।
পরিবার পরিকল্পনা বিভাগে বিভিন্ন ক্যাটগরীতে বিশেষ অবদান রাখায় এফডব্লিউএ হামিদুন নাহার, এফপিআই সাজেদুর রহমান, এফডব্লিউভি রেশমা খাতুন ও এসএসএমও মৌসুমী সুলতানা (সেকমো)কে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সম্মাননা স্মারক ও শতভাগ অর্জনকারী হিসেবে এফডব্লিউএ শিরিনা পারভীন, তহমিনা খাতুন, সাধনা রায়, সাবিনা খাতুন, শারমিন সুলতানা ও জাকিয়া খাতুনকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি