শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১১:২৭ অপরাহ্ন

শিরোনাম
ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা প্রতিরোধ চিকিৎসা সামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টার : দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদেরের তত্বাবধানে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে করোনা প্রতিরোধ ও চিকিৎসা উপহার সামগ্রী প্রদাণ করা হয়েছে।
বাংলাদেশ আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ আ’লীগের সমাকল্যাণ উপকমিটি কর্তৃক বাংলাদেশের প্রতিটি জেলার সবকটি হাসপাতালের জন্য এ সামগ্রী দেয়া হয়। তারই ধারাবাহিকতায় জেলা আওয়ামী লীগের সভাপতি চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি (১২ জুলাই) রোববার বেলা সাড়ে ৪ টায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবীরের নিকট করোনা প্রতিরোধ ও চিকিৎসা সামগ্রী বুঝিয়ে দেন। চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে ১টি অক্সিজেন কনসেনট্রেটর, ২ হাজার টি মাস্ক, ২০ সেট পিপিই, ১শ’ টি স্যাভলন সাবান এবং ৫০ টি হ্যান্ড সেনিটাইজার।
সে সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি