বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
ঝিনাইদহ’র শৈলকূপা উপজেলা উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রচার তুঙ্গে থাকলেও মাঠে নেই ধানের শীষ ও আনারসের প্রার্থী জীবননগরে নিখোঁজের ৩ দিন পর আখক্ষেতে রক্তাক্ত গৃহবধুর লাশ উদ্ধার সন্তানকে নিয়ে বিতাড়িত স্ত্রী’র স্বামী-সংসার ফিরে পেতে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের হস্তক্ষেপ চান নাটোর গুরুদাসপুর থেকে ট্রাক ভর্তি চালের ক্ষুদ নিয়ে এনে বিক্রির অভিযোগে চুয়াডাঙ্গার সাগর আটক ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর অবদান চেপে রাখা যায়নি: প্রধানমন্ত্রী ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লালমনিরহাটে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা রেখে রক্তের গ্রুপ নিরূপণ” কর্মসূচি পালন যথাযথ মর্যাদায় দর্শনায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত চুয়াডাঙ্গায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা সভা-সাংস্কৃতিক-মঞ্চ নাটক অনুষ্ঠানে জেলা প্রশাসক মেয়েদের নামে জমি দিয়ে বাবা এখন বাড়ি ছাড়া

চুয়াডাঙ্গায় রোগীর সাথে প্রতারণার অভিযোগে প্রতারক দিপুকে ১ মাসের কারাদণ্ড

ষ্টাফ রিপোর্টার : দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

চুয়াডাঙ্গায় রোগীর সাথে প্রতারণার অভিযোগে দিপু হক নামের প্রতারককে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। (১২ জুলাই) রোববার বেলা সাড়ে ১১ টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান ভ্রাম্যমাণ আদালতের মাধেমে তাকে এ সাজা প্রদাণ করেন। দন্ডপ্রাপ্ত দিপু হক (৪০) চুয়াডাঙ্গা পৌর এলাকার হাটকালুগঞ্জ এলাকার ফজলুল হকের ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, গেলো শনিবার বেলা ১১ টার দিকে আব্দুল মমিন নামের এক রোগীকে কম খরচে পরীক্ষা ও হাসপাতাল থেকে ওষুধ পাইয়ে দেয়ার কথা বলে দিপু হক নামের ওই প্রতারক রোগী ও তার স্বজনদের নিয়ে যায় সদর হাসপাতাল এলাকার গ্রীনলাইফ মেডিকেল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে। ভুয়া রিপোর্ট তৈরী করে এবং ওষুধ কিনে দেয়ার কথা বলে রোগীর স্বজনের কাছ থেকে অতিরিক্ত টাকা হাতিয়ে নেয় প্রতারক দিপু। বিষয়টি জানাজানি হলে গতকাল রোববার রোগীর স্বজনরা দিপুকে হাসপাতাল থেকে ধরে সদর হাসপাতালর আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবীরের নিকট নিয়ে যায়। ডা. শামীম কবীর বিষয়টি শোনার পর তিনি সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমানকে বিষয়টি জানান। এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি শোনেন এবং প্রতারণার অভিযোগে মেডিকেল অ্যঠহু ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ১৯ ধারায় দিপু হককে ১ মাসের বিনাশ্রম করাদন্ড প্রদান করেন। গতকালই দিপুকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের সহযোগীতায় ছিলেন সদর উপজেলা পরিষদের সার্টিফিকেট সহকারী সোবহান আলী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT