শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গা আরামপাড়া প্রিমিয়ার লীগ ফুটবলের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত : চ্যাম্পিয়ন আরামপাড়া জুনিয়র টাইগার রানারআপ ফ্রেন্ডস ক্লাব

ttps://dailyamaderchuadanga.com ttps://dailyamaderchuadanga.com

আহসান আলম : চুয়াডাঙ্গার আরামপাড়া প্রিমিয়ার ফুটবল লীগ ২০২০’র উদ্বোধনী, সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। (১০ জুলাই) শুক্রবার দিনব্যাপী আরামপাড়া যুব সমাজের উদ্যোগে মোট ৪ টি দলের অংশগ্রহণে চুয়াডাঙ্গা পুরাতন ষ্টেডিয়ামে এ ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। অংগ্রহণকারী দল গুলো হলো, আরামপাড়া টেন ল্যাবরোস, টেন টাইগার্স, ফ্রেন্ডস ক্লাব ও জুনিয়র টাইগারস। খেলায় টাইব্রেকারে আরামপাড়া জুনিয়র টাইগার ২-১ গোলে আরামপাড়া ফ্রেন্ডস ক্লাবকে পারাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
চুয়াডাঙ্গা আরামপাড়া সচেতন যুব সমাজের পক্ষ থেকে বলা হয়, করোনাভাইরাসের সংক্রমন রোধে মানুষ যখন ঘর বন্দী হয়ে পড়েছে। শিশু-কিশোর থেকে শুরু করে যুবকদের সবার মাঝে বিষন্নতা ছেয়ে গেছে। ঘরবন্দী বিষন্ন শিশু-কিশোর ও যুব সমাজকে একটু সতেজ করতে আরামপাড়া যুব সমাজ এক ব্যাতিক্রমি উদ্যোগ গ্রহণ করে। চারটি দল গঠনের মাধ্যমে চুয়াডাঙ্গার পুরাতন ষ্টেডিয়ামে দিনব্যাপি ফুটবল খেলার আয়োজন করে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬ টায় আরামপাড়া ফ্রেন্ডস ক্লাব ও টেন ল্যাবরোসের মধ্যকার খেলার মাধ্যমে উদ্বোধনি খেলা অনুষ্ঠিত হয়। খেলায় খেলায় ফ্রেন্ডস ক্লাব ৬-১ গোলে জয়লাভ করে ফাইনালে খেলার গৌরব অর্জন করে।
অপরদিকে, সকাল সাড়ে ৭ টায় টেন টাইগার্স ও জুনয়র টাইগার্সের মধ্যে দ্বিতীয় খেলা অনুষ্ঠিত হয়। খেলায় জুরিয়র টাইগার্স ১-০ গোলে জয়লাভ করে ফাইনালে খেলার গৌরব অর্জন করে। এদিকে, একইদিন বেলা সাড়ে ৫ টায় ফ্রেন্ডস ক্লাব ও জুনিয়র টাইগার ক্লাবের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। তীব্র প্রতিদ্বন্দিতা পূর্ণ ফাইনাল খেলায় নির্ধারিত সময়ে গোলশুন্য অবস্থায় সমাপ্তি হয়। খেলার নিয়ম অনুযায়ি টাইব্রেকারে খেলার ভাগ্য নির্ধরন হয়। টাইব্রেকারে জুনিয়র টাইগারস ২-১ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজয়ী দলের পক্ষে গোল দুটি করে রাব্বি ও আসিফ এবং রানারআপ দলের পক্ষে গোল করে কুতব।
খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। সে সময় উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক কাউন্সীলর শহিদুল কদর জোয়ার্দ্দার, কামরুজ্জমান চাঁদ, এসকে মাহাবুব, রুস্তম আলী বুদো, অ্যাড. মনিবুল হাসান পলাশ, বাংলাদেশ ছাত্রলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক মো. জানিফ, সাবেক ছাত্রলীগ নেতা ইমদাদুল হক সজলসহ আরও অনেকে। খেলাটি পরিচালনা করে জুয়েল, রাশেদ ও রাসেল। আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন খাঁন ফয়সাল, প্লাবন, সেবজুল, আকাশ, ইমরান, ফায়াজ, সাকিব, নাসির ও রাকিবসহ অন্যরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT