বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

শিরোনাম
শঙ্করচন্দ্র ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের ইন্তেকাল কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ ঔষধ ফার্মেসী ও এক হোটেলে ১৪ হাজার টাকা জরিমানা

dailyamaderchuadanga.com dailyamaderchuadanga.com

আলমডাঙ্গা অফিস : আলমডাঙ্গায় ভ্রাম্যমাণ আদালতে ৪টি ফার্মেসী ও এক হোটেল মালিককে জরিমানা করেছে। (১০ জুলাই) শুক্রবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় বিভিন্ন অপরাধে ওইসব প্রতিষ্ঠান মালিকদের ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।
জানা গেছে, আলমডাঙ্গা পৌর শহরে সন্ধ্যায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমান ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফিরোজ হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। বৈধ কাগজপত্র না থাকা, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে আলমডাঙ্গা নিউ লাইফ ফার্মেসীতে ২ হাজার, দেশ ফার্মেসীতে ২ হাজার, আহম্মেদ ফার্মেসীতে ৫ হাজার, মন ফার্মেসীতে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও ঢাকা ফুডে নোংরা পরিবেশ খাবার বিক্রি ও প্যাকেটের ওজন বেশী থাকায় ২ হাজার টাকা জরিমানা করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT