শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন

শিরোনাম
দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই চুয়াডাঙ্গার দর্শনা রেল বন্দরে গুলিবর্ষণ গাংনীর গাঁড়াডোব ভাগিনার হাঁসুয়ার আঘাতে মামা আহত গাংনীতে ভ্রাম্যমান আদালতে তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ

সাংবাদিক কবীর দুখু মিয়ার মায়ের ইন্তেকাল জানাযা শেষে দাফন সম্পন্ন

dailyamaderchuadanga.com dailyamaderchuadanga.com

ডিঙ্গেদহ (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত স্থানীয় পত্রিকা দৈনিক মাথাভাঙ্গার বদরগঞ্জ প্রতিনিধি ও ঝিনাইদহের দৈনিক বীরদপর্ণ পত্রিকার ব্যুরো রিপোর্টার সাংবাদিক কবির দুখু মিয়ার মা ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাহী রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৭০) বছর। (৯ জুলাই) বৃহস্পতিবার বেলা আড়াই টার দিকে তিনি মারা যান।
চুয়াডাঙ্গা সদর উপজেলার বদরগঞ্জ মর্তুজাপুর গ্রামের সৌদী প্রবাসী সাংবাদিক কবীর দুখু মিয়ার মাতা ইশারত বেগম ব্রেন ষ্ট্রোক করে দীর্ঘ ৪ মাস ধরে বিছানায় পড়ে ছিলেন। সাংবাদিক কবির দুখু মিয়ার মায়ের জানাযায় উপস্থিত ছিলেন, সরোজগঞ্জ সাংবাদিক ইউনিটের সভাপতি ইলিয়াস হোসেন, সাধারণ সম্পাদক শওকত মাহমুদ, প্রচার সম্পাদক সুজন মাহমুদ, জিয়াউর রহমান জিয়া, ৩ নং কুতুবপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মানিক, সচীব মোশাররফ হোসেন, সদস্য রানা আহমেদ, হাবিব রহমান, আলাউদ্দিন আহমেদসহ স্থানীয় পত্র পত্রিকার সাংবাদিক ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন। বাদ মাগরিব জানাযা শেষে গ্রাম্য কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়।
উল্লেখ্য, ২০২০সালের গত ২এপ্রিল সকাল ১০টার সময় ইশারত বেগম হঠাত করে অসুস্থ হয়ে পড়ে। দ্রুত চিকিংসকের কাছে নেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক জানায়, ইশারত বেগম স্টোক আক্রান্ত হয়েছে। তার হাত পা, পড়ে গেছে। সে এখন মৃত্যু পথের যাত্রী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি