শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

শিরোনাম
দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই চুয়াডাঙ্গার দর্শনা রেল বন্দরে গুলিবর্ষণ গাংনীর গাঁড়াডোব ভাগিনার হাঁসুয়ার আঘাতে মামা আহত গাংনীতে ভ্রাম্যমান আদালতে তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ

শিয়ালমারী পশুহাটে জীবননগর থানা পুলিশের মাস্ক বিতরণ

dailyamaderchuadanga dailyamaderchuadanga

নিজস্ব প্রতিনিধি : করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে প্রখর রৌদ্রতাপ উপেক্ষা করে (৯ জুলাই) বৃহস্পতিবার জীবননগর উপজেলার শিয়ালমারী পশুহাটে আগত ক্রেতা-বিক্রেতাদের মাঝে মাস্ক বিতরণ করেন জীবননগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম। এর আগেও উপজেলার বিভিন্ন স্থানে কয়েকদফা মাস্ক বিতরণ করেছেন তিনি।
জীবননগর থানার ওসি সাইফুল ইসলাম বলেন, চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম স্যারের নির্দেশে ১ লক্ষ পিচ মাস্ক বিতরণের ধারাবাহিকতায় শিয়ালমারি পশুহাটে এই মাস্ক বিতরণ করা হলো। মাস্কবিহীন মানুষ দেখলেই আমরা তাদের মুখে মাস্ক পরিয়ে দিচ্ছি এবং স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ করছি। এস.আই রকিসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা মাস্ক বিতরণ কাজে ওসি সাইফুল ইসলামকে সহযোগিতা করেন।
হাটে গরু বিক্রি করতে আসা এক ব্যক্তি জানান, আমার পকেটে মাস্ক ছিলো, কিন্তু পরিধান করতে যেয়ে দেখি পকেটে মাস্ক নাই। গরু রেখে কিনতে ও যেতে পারছিনা। ওসি সাহেব আমার মুখে মাস্ক পরিয়ে দিলেন। এতে কিছুটা হলেও করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি থেকে রক্ষা পেলাম।
প্রসঙ্গত, করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি ও বিস্তার রোধে প্রথম থেকেই কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা। কখনো কোয়ারান্টেইন নিশ্চিত করছেন, কখনো মাস্ক, স্যানিটাইজার, সাবানসহ অন্যান্য স্বাস্থ্য উপকরন বিতরণ করছেন। করোনায় আক্রান্ত ব্যক্তিদের স্বাস্থ্যের খোঁজখবর নিচ্ছেন, তাদের বাড়িতে খাদ্যসামগ্রী ও পৌঁছে দিচ্ছেন। বাংলাদেশ পুলিশের এ সমস্ত কার্যক্রমে দেশবাসী আজ গর্বিত।
চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার জনাব জাহিদুল ইসলাম জনগণের সেবা ঘরেঘরে পৌঁছে দেওয়ার জন্য দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। চুয়াডাঙ্গা জেলা বাসি আজ ধন্য এমন মানবিক পুলিশ সুপারকে পেয়ে । আমাদের এই মাস্ক বিতরণ কাজ অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি