মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

শিরোনাম
মেহেরপুর জেলা ছাত্রদলের প্রতিকী অনশন পালন মেহেরপুরে গাঁজা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার,আটক-১ সিআইপি নির্বাচিত হলেন দিলীপ কুমার আগরওয়ালা জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন এসএসসি-২০১৩ ও এইচএসসি-২০১৫ ব্যাচের পুনর্মিলনী ১১ ফেব্রুয়ারি: চলছে রেজিস্ট্রেশন মেহেরপুরের গাংনীতে ১২ কেজি গাঁজাসহ আটক-৩ চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক

পুলিশের কাছে নয়, সেবা দেওয়ার জন্য পুলিশ জনগণের কাছে যাবে ঃ পুলিশ সুপার জাহিদুল ইসলাম

dailyamaderchuadanga dailyamaderchuadanga

ষ্টাফ রিপোর্টার, দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

বিট পুলিশিং কার্যক্রম সুসংগঠিত করার মধ্য দিয়ে বাংলাদেশ পুলিশের আইকন, পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদ এর দিকনির্দেশনায় সেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন হতে যাচ্ছে। বৈশ্বিক মহামারী করোনা যুদ্ধে অবতীর্ণ হয়ে অতীতের যে কোনো সাফল্যকে ছাড়িয়ে বাংলাদেশ পুলিশ এবার সেবার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। এরই ধারাবাহিকতায় (৮ জুলাই) বুধবার বিকেল ৪ টার সময় চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম আলোকদিয়া ইউনিয়ন পরিষদ ভবনে ০৫ নম্বর বিট পুলিশিং কার্যক্রম এর অফিস উদ্বোধন করেন।

dailyamaderchuadanga

dailyamaderchuadanga

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন) আবু তারিক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও সদর সার্কেল (চলতি দায়িত্ব) কনক কুমার দাস, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফখরুল আলম খান, আলোকদিয়া ইউনিয়নের চেয়ারম্যান ইসলাম উদ্দিন, ০৫ নম্বর পুলিশের কর্মকর্তা এসআই আহসানুর রহমান প্রমুখ।

dailyamaderchuadanga

dailyamaderchuadanga

উদ্বোধন অনুষ্ঠানে পুলিশ সুপার, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ, আলোকদিয়া ইউনিয়নের সম্মানিত চেয়ারম্যান উপস্থিত সুধিবৃন্দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।
এ সময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, মানুষের আগে চেতনায় কাজ করতো যে, সেবা গ্রহণের জন্য জনগণের কাছে যাবে পুলিশ । সে ধারণা এখন পাল্টে গেছে। এখন সেবা দেওয়ার জন্য পুলিশ জনগণের কাছে যাবে। মূলতঃ এই দর্শনের আলোকেই মাননীয় আইজিপি মহোদয় দিকনির্দেশনায় বিট পুলিশিং কার্যক্রমকে সারা বাংলাদেশব্যাপী সংগঠিত করা হচ্ছে।

dailyamaderchuadanga

dailyamaderchuadanga

তিনি আরো বলেন, যেকোনো দেশের আর্থ-সামাজিক উন্নয়নের পূর্বশর্ত হচ্ছে সেদেশের আভ্যন্তরীণ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা, জনগণের যেকোনো ধরনের বৈধ চাহিদার নিরাপত্তা দেওয়া।

dailyamaderchuadanga

dailyamaderchuadanga

বাংলাদেশ পুলিশ উন্নয়নের সেই অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সামিল হয়েছে। ইনশাল্লাহ সেদিন খুব বেশী দূরে নয় যেদিন বাংলাদেশ পুলিশের সেবা ঘরে ঘরে পৌঁছে যাবে। মানুষ হয়ে উঠবে সোনার মানুষ। দেশ হয়ে উঠবে মাদক-জঙ্গী-সন্ত্রাস মুক্ত এবং দুর্নীতিমুক্ত সোনার বাংলা। বঙ্গবন্ধুর এই স্বপ্ন বাস্তবায়ন হবেই ইনশাল্লাহ। পরিশেষে, পুলিশ সুপার বিট পুলিশিং কার্যক্রম এর অফিস পরিদর্শন এবং এর সফলতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি