বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

নাটুদাহের দুলালনগরে ২ বিঘা জমির পেঁপে গাছ কাটার অভিযোগ

dailyamaderchuadanga dailyamaderchuadanga

কার্পাসডাঙ্গা প্রতিনিধি : দামুড়হুদা উপজেলার নাটুদাহ ইউনিয়নের দুলালনগর গ্রামের মাঠে আরিফুল হক মিঠুর ২ বিঘা জমির পেঁপে গাছ কেটে সাবাড় করে দিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গত পরশু সোমবার দিন গত রাতে এই গাছ কেটে তছনছ করা হয়। এতে তার প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
এ ব্যাপারে দুলালনগর পুলিশ ফাঁড়ীতে অভিযোগ করা হবে বলে জানান পেঁপে বাগান মালিক মিঠু।
অভিযোগে জানা গেছে, মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের রেজাউল হকের ছেলে মিঠু দামুড়হুদা উপজেলার দুলালনগর গ্রামের তার নিজ জমিতে চাষাবাদ করে থাকে। চলতি মৌসুমে ২ বিঘা জমিতে পেঁপে চাষ করেছিলো। ইতোমধ্যে পেঁপের জমির গাছে ফুল ধরেছে। সোমবার দিন গত রাতেকে বা কাহারা সমস্ত জমির পেঁপে গাছ কেটে দিয়েছে। এতে মিঠুর প্রায় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন।
এ বিষয়ে তিনি আরো জানান, আমি সব সময় মাঠেই সময় দিয়ে থাকি। কিন্তু কেন আমার উপর শত্রুতা করে আমার এত বড় ক্ষতি করলো। ১০ বছর ধরে এখানে চাষাবাদ করে আসছি। ভোরের দিকে কৃষকরা মাঠে আসে গাছ কাটা দেখে আমাকে সংবাদ দেয়। জমিতে এসে দেখি আমার সব পেঁপে গাছ শেষ করে দিয়েছে। সকল গাছে ফুল ধরেছিলো। জমির সব গাছ কেটে তছনছ করে দেওয়ায় দিশেহারা হয়ে পড়েছে মিঠু।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি