শুক্রবার, ৩০ Jul ২০২১, ০৩:৩৫ পূর্বাহ্ন

গাংনীতে কিণ্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের আর্থিক অনুদান ও ঋণের দাবীতে অবস্থান কর্মসূচী পালন

dailyamaderchuadanga dailyamaderchuadanga

গাংনী প্রতিনিধি : মেহেরপুরের গাংনীতে করোনা মহামারীর মহাদুর্যোগে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজশর্তে ঋণের দাবীতে অবস্থান কর্মসূচী ও মানববন্ধন করা হয়েছে।
(৬ জুলািই) মঙ্গলবার সকাল ১১ টার দিকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলা প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালন ও মানববন্ধন করা হয়।
অবস্থান কর্মসূচী ও মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের গাংনী উপজেলা শাখা। অবস্থান কর্মসূচি ও মানববন্ধনে সভাপতিত্ব করেন গাংনী প্রি-ক্যাডেট হাইস্কুলের প্রধান শিক্ষক জালাল আহমেদ।
মাননীয় প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে শিক্ষকবৃন্দ বলেন, জাতি গড়ার কারীগর শিক্ষকরা আজ অবহেলিত। করোনা ভাইরাসের মহমারীতে ১৭ মার্চ থেকে স্কুল বন্ধ থাকায় বেসরকারী শিক্ষক হিসাবে শিক্ষকরা বেতন ভাতা না পেয়ে অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছে। অনেকে লজ্জায় অন্যপেশায় যেতে পারছেন না। আপনি সদয় হয়ে শিক্ষকদের প্রতি অনুগ্রহ করে প্রণোদনা বা সহজশর্তে ঋণ প্রদান করলে শিক্ষকরা চিরকৃতজ্ঞ থাকবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এফআই ইংলিশ ভার্সন স্কুল, গাংনী ফজলুল হক আইডিয়াল একাডেমীর প্রধান শিক্ষক খাইরুল ইসলাম, হেমায়েতপুর প্রত্যাশা স্কুল হেমায়েতপুর মডেল স্কুলের প্রধান শিক্ষক ইমরান হোসেনসহ গাংনী উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন-এর শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT