বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন যুবলীগের মতবিনিময় সভা

dailyamaderchuadanga dailyamaderchuadanga

ভালাইপুর প্রতিনিধি: আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন যুবলীগের উদ্যোগে গাছ লাগায় পরিবেশ বাচায় এই স্লোগানে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
(৬ জুলাই) মঙ্গলবার বিকাল ৫টার দিকে ভালাইপুর মোড়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। চিৎলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইনতাদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক জেলা যুবলীগনেতা আব্দুল আলিম ফটিক, ইউপি সদস্য ও ইউনিয়ন কৃষকলীগনেতা আব্দুর রশীদ মেম, চিৎলা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম মল্লিক, যুগ্ম আহবায়ক-২ মনজুর রহমান মুনজু, যুবলীগনেতা সজল খন্দকার, এনামুল হক, মকলেছুর রহমান, জিনারুল ইসলাম, ইকলাছ হোসেন, শাহাজান আলী, আলাউদ্দীন, রাজু আহম্মেদ, ফরজ আলী, হুমায়ন কবীর ও ইলিয়াছ হোসেন প্রমুখ।
আগামী ৯জুলাই বৃহস্পতিবার জননেত্রী শেখ হাসিনার নির্দেশে গাছ লাগায় পরিবেশ বাচাই এই স্লোগানে জেলা যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দ্দার ও যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান এর নেতৃত্বে চিৎলা ইউনিয়নের হাপানিয়া গ্রামে ফলজ, বৃক্ষ ও ঔষধি গাছ লাগানোর উদ্বোধন করবেন বলে সিন্ধান্ত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন চিৎলা ইউনিয়ন যুবলীগ নেতা সাইদুর রহমান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি