বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:০৪ অপরাহ্ন

ময়মনসিংহে নারী পুলিশের ঝুলন্ত লাশ উদ্ধার

ময়মনসিংহ নগরীর কাশর বউবাজারের এক বাসা থেকে এক নারী পুলিশ কনস্টেবলের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে কোতোয়ালী মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নিহত পুলিশ কনস্টেবল জবা আক্তার সুইটি (২১) ময়মনসিংহ পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তার স্বামী পুলিশ কনস্টেবল হাফিজও পুলিশ লাইনে কর্মরত। নগরীর কাশর করোনেশন রোডে ভাড়াটিয়া বাসায় সপরিবারে বসবাস করতেন।

পুলিশ জানায়, কয়েক মাস আগে প্রেম করে বিয়ে করেছিলেন পুলিশ কনস্টেবল হাফিজ ও সুইটি। কিছুদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চরম আকার ধারণ করে।

শুক্রবার দুপুরে খবর পেয়ে কাশর বউবাজার এলাকার ভাড়া বাসা থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় সুইটির লাশ উদ্ধার করা হয়। সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য লাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ সুপার মো. আগমার উজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সিআইডির ক্রাইমসিন ইউনিট ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছে। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি