বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
জীবননগরে নিখোঁজের ৩ দিন পর আখক্ষেতে রক্তাক্ত গৃহবধুর লাশ উদ্ধার সন্তানকে নিয়ে বিতাড়িত স্ত্রী’র স্বামী-সংসার ফিরে পেতে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের হস্তক্ষেপ চান নাটোর গুরুদাসপুর থেকে ট্রাক ভর্তি চালের ক্ষুদ নিয়ে এনে বিক্রির অভিযোগে চুয়াডাঙ্গার সাগর আটক ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর অবদান চেপে রাখা যায়নি: প্রধানমন্ত্রী ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস লালমনিরহাটে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা রেখে রক্তের গ্রুপ নিরূপণ” কর্মসূচি পালন যথাযথ মর্যাদায় দর্শনায় আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত চুয়াডাঙ্গায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা সভা-সাংস্কৃতিক-মঞ্চ নাটক অনুষ্ঠানে জেলা প্রশাসক মেয়েদের নামে জমি দিয়ে বাবা এখন বাড়ি ছাড়া নওগাঁর সাপাহারে লাইসেন্স বিহীন  ২২টি স’মিল চলছে

PhonePe-তে যুক্ত হল নতুন চ্যাট ফিচার! এখন কথা বলুন, টাকা পাঠান একই প্ল্যাটফর্ম থেকে

আপনার অনলাইন ট্রানজ্যাকশনে আরও সুবিধা দিতে এল PhonePe-র নতুন ফিচার। ডিজিটালাইজেশনের যুগে আপনিই বা পিছিয়ে থাকবেন কেন? শপিং থেকে ফোনের রির্চাজ কিংবা ইলেকট্রিক বিল পেমেন্ট সবটাই এখন হচ্ছে ‘PhonePe’-তে। আর এই অনলাইন পেমেন্টকে একধাপ এগিয়ে দিতে নতুন চ্যাট ফিচার আনল এই অ্যাপ।

এই ফিচারে যেটা বাড়তি সুবিধা পাওয়া যাবে তা হল অ্যাপ ব্যবহারকারীরা পেমেন্টের জন্য রিকোয়েস্ট পাঠাতে পারবেন। পাশাপাশি পেমেন্ট রিসিপ্ট কনর্ফাম করতে পারবেন অন্য কোনও ম্যাসেজিং অ্যাপের সাহায্য ছাড়াই। ‘PhonePe’-এর মাধ্যমে টাকা পাঠানোর বিষয়টি আরও সহজ হয়ে উঠেছে এর মাধ্যমে।

খন কথা বলতে বলতেই পারবেন টাকা ট্রানসফার করতে। এ ছাড়াও ফোন স্ক্রিনে দেখা যাবে ‘ট্রানজ্যাকশন হিস্ট্রি’। এমনটাই জানাচ্ছেন ‘PhonePe’-এর কোফাউন্ডার রাহুল ছাড়ি। এর সঙ্গে ব্যবহারকারীরা তাঁদের ট্রানজ্যাকশন ট্র্যাক করতে পারবেন। সঙ্গে তিনি আরও যোগ করেন, আগামী সপ্তাহে PhonePe’-এর চ্যাট ফিচারের আরও নতুনত্ব আসবে, এতে থাকবে গ্রুপ চ্যাটের মতো সুবিধাও। এই ফিচারটি এক সপ্তাহ আগে Android ও ios ডিভাইসে লঞ্চ হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT