মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে প্রবেশের দায়ে দালালসহ আটক-২৮ ঝিনাইদহের মহেশপুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন এমপি চঞ্চল কালীগঞ্জে মসজিদের ইমামদের আর্থিক অনুদান প্রদান ডিজিটাল বাংলাদেশের নাগরিক সেবায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি চুয়াডাঙ্গায় আলমসাধুর ধাক্কায় ৪ বছরের শিশুর মৃত্যু লক্ষ্যকোটি মানুষের ভালোবাসার মাঝে, সর্বোচ্চ মা’য়ের ভালোবাসা- আলী মুনছুর বাবু চুয়াডাঙ্গায় মুড়ি প্রস্ততকারী মেসার্স ইনসাফ ট্রেডার্সকে জরিমানা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বোরো ধান চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন  শেখ নজরুল ইসলাম

শ্রীমঙ্গলে প্রেমিকাকে হত্যার কথা স্বীকার করল যুবক

এ ব্যাপারে হত্যাকান্ডের দায় স্বীকার করে মৌলভীবাজার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন প্রেমিক লিটন।

রোববার রাত ৮টায় শ্রীমঙ্গল থানায় এক প্রেসব্রিফিং এ তথ্য জানান শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান।

তিনি জানান, গত শনিবার ১ ফেব্রুয়ারি শিপার অর্ধগলিত লাশ মির্জাপুর চা বাগানের তার বসত ঘরের গর্তে পাওয়া যায়।

গোপন সংবাদের ভিত্তিতে প্রেমিক লিটন সাঁওতালকে ওই রাতে আটক করে থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদের পর শিপা হত্যাকাণ্ডের দায় স্বীকার করে।

এক পর্যায়ে লিটন সাঁওতাল জানায়, শিপা নায়েকের সঙ্গে তার ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। কয়েক দিন ধরে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য দেখা দেয়।

প্রেমিক লিটনের সন্দেহ, শিপা অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। গত ২৩ জানুয়ারি দুপুরে লিটন শিপার সঙ্গে তার বাড়িতে দেখা করতে যায়। তখন বাড়িতে অন্য কেউ ছিল না।

তাদের মধ্যে সম্পর্কের বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে লিটন হাত দিয়ে শিপাকে কানের বামপাশে ও গালে প্রচণ্ড আঘাত করে।

তখন শিপা খাটের উপর পড়ে গিয়ে তার মুখ দিয়ে রক্ত বের হয়। একপার্যায়ে শিপা নায়েক নিস্তেজ হয়ে মারা যায়।

পরে লিটন শিপাকে তাদের বসত ঘরের পিছনে টিলার নিচে মাটির গর্তে রেখে গাছের পাতা ও খড়কুটা দিয়ে ঢেকে রেখে দেয়।

সার্কেল এএসপি আশরাফুজ্জামান জানান, গত শনিবার সকালে উপজেলার মির্জাপুর চা বাগানের উত্তর লাইন মাঝিরপাড়া চা শ্রমিক শিপা নায়েকের অর্ধগলিত লাশ তার বসত ঘরের পশ্চিম পার্শ্বের টিলার নিচে গর্তে পাওয়া যায়।

সংবাদ পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর নেতৃত্বে ও অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেকসহ শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহত শিপা নায়েকের লাশ উদ্ধার করে।

তিনি জানান, ওই দিন নিহত কিশোরীর মা নমিতা নায়েক ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলার পর পুলিশের একটি টিম গোপনীয়ভাবে ঘটনার রহস্য উদঘাটনে কাজ করতে থাকে।

পারিপার্শ্বিক বিবেচনায় ও শিপার মায়ের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নিহত শিপা নায়েক এর প্রেমিক একই চা বাগানের উত্তর টিলার মৃত অবিনাশ সাওতালের ছেলে লিটনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে সে শিপা হত্যাকাণ্ডের দায় স্বীকার করে। উল্লেখ্য গত ২৩ জানুয়ারী শিপা নায়েক নিখোঁজ হওয়ার পর ১১ দিনের ভিতরে ঘটনার রহস্য উদঘাটন করতে সক্ষম হয় শ্রীমঙ্গল থানা পুলিশ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT