রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গায় শাফা ক্যামিক্যাল কোং প্রতিষ্ঠানে জরিমানা বিপুল ভোটে শৈলকুপায় নৌকা প্রার্থীর বিজয় ঝিনাইদহ হরিণাকুন্ডু পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিরগণের দায়িক্ত হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠিত  ঝিনাইদহ কালীগঞ্জে প্রার্থীর সমর্থনে বোতলে মোড়ানো শরীর -অবশেষে সাজা ঝিনাইদহ হরিণাকুণ্ডুতে বাল্যবিয়ে দেওয়ার দায়ে কনের সম্পর্কে দাদা ও চাচাকে ৬ মাসের কারাদণ্ড ঝিনাইদহে মোটরসাইকেলের ধাক্কায় রেস্টুরেন্ট ব্যবসায়ী নিহত মেহেরপুর গাংনীর বামন্দী হৃদয় ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সবই ভূয়া পুলিশ সদস্যদের মোবাইল ফোন ব্যবহারে কঠোর নির্দেশনা বাংলাদেশে চলতি বছরেই চালু হবে ফাইভ-জি ডিজিটাল বাংলাদেশ যখন গড়েছি, নিরাপত্তা দেওয়াও আমাদের দায়িত্ব- প্রধানমন্ত্রী

‘ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসেছে, তাদের মুখে এ কথা শোভা পায় না

‘ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসে

জিয়াউর রহমান দেশে ভোট ডাকাতির রাজনীতি শুরু করেছিলেন দাবি করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসেছে, তাদের মুখে এসব কথাই শোভা পায় না।

মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে ঢাকা সিটি নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগের বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি ঢাকার দুই সিটি নির্বাচনের ফল প্রত্যাখ্যান করবে কি করবে না সেটা তাদের বিষয়। তবে জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে সেটাতো প্রমাণ হয়ে গেছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় ও ক্ষমতার বাইরে থাকতে দেশ ও জনবিরোধী কাজ করেছে। এরপর থেকে বিএনপি যতবারই ভোটে এসেছে, ততবারই জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। তাই জনবিচ্ছিন্ন এই দলকে নিয়ে দেশের জনগণ ভাবছে না।

‘ইভিএমে সিটি নির্বাচন, আগামী নির্বাচনের ভোট ডাকাতির মহড়ামাত্র’- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ বলেন, ‘প্রতিষ্ঠালগ্ন থেকে ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসেছে, তাদের মুখে এসব কথা শোভা পায় না।’

তিনি বলেন, ‘দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান প্রথম এ দেশে ভোট ডাকাতির রাজনীতি শুরু করেছিলেন। ১৯৯৪ সালে বিএনপি মাগুরার উপনির্বাচনে যে ভোট ডাকাতি করেছিল, সেটা বাংলাদেশে ইতিহাস হয়ে আছে।’

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাতসহ জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছে, তাদের মুখে এ কথা শোভা পায় না

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT