বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:০৪ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় পুলিশ সুপারের মধ্যস্থতায় আছমিনা খাতুন ফিরে পেল তার সুখের সংসার চুয়াডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষঃ  নারীসহ আহত-২ঃ থানায় অভিযোগ চুয়াডাঙ্গায় প্রবাসীর স্ত্রীর সাথে পরকিয়া: প্রতিবাদ করায় পিস্তল থেকিয়ে তুলে নিয়ে কুপিয়ে জখম: আটক-১ ঝিনাইদহ কোটচাঁদপুর মেইন বাসস্ট্যান্ডে পরিত্যাক্ত অবস্থায় পাবলিক টয়লেট, জনদূর্ভোগ সৃষ্টি চুয়াডাঙ্গায় ভুট্টা চুরির অভিযোগে শিশু মেয়েকে এলোপাতাড়ী মারধরের অভিযোগ বাবুর বিরুদ্ধে ঝিনাইদহের বাজার গোপালপুরে মাদ্রাসা শিক্ষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার মেহেরপুরে পুলিশ মেমোরিয়াল ডে পালিত মেহেরপুরে ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কারাগারে কোটচাঁদপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ গাংনীতে গাঁজাসহ আটক-১

এই ক্রিকেটারে মজেছেন দিশা পাটানি

সামনে মুক্তি পাবে ‘মালাং’, ইতিমধ্যে খোলামেলা অবতারে সেই ছবির টিজারে নজর কেড়েছেন দিশা পাটানি। এবার উঠে এলো তার অন্য খবর।

এক সাক্ষাৎকারে সরাসরি জানালেন, ভারতীয় এক পেসারের প্রতি মুগ্ধতা। দিশার মতে, জাতীয় ক্রিকেট দলে যদি কারো ম্যাচ জেতানোর ক্ষমতা থেকে থাকে, তাহলে তিনিই সেই ব্যক্তি।

ভারতের সঙ্গে কিউয়িদের সাম্প্রতিক টি২০ সিরিজে এই পেসারের পারফরম্যান্স দেখে এতটাই মুগ্ধ যে, রবিবার ভারত ও নিউজিল্যান্ড ম্যাচে আরও একবার সেই বোলারের মারকাটারি জাদু দেখতে মুখিয়ে রয়েছেন দিশা।

আনন্দবাজার পত্রিকা জানায়, বেশ কিছুদিন চোটের জন্য বিরতি নিয়েছিলেন এই পেসার। আবারও ফিরেছেন স্বমহিমায়। আর এসেই বিপক্ষ ব্যাটসম্যানের ত্রাসের কারণ হয়ে দাঁড়িয়েছেন রাতারাতি।

তিনি আর কেউ নন। ভারতের ড্রেসিংরুমের চোখের মণি যশপ্রীত বুমরা। বুমরার স্পেলের জাদুতেই আপাতত মুগ্ধ দিশা। সম্প্রতি এক স্পোর্টস চ্যানেলে নিজেদের পরবর্তী ছবির প্রচারে এসে এমনটাই জানিয়েছেন একদা টাইগার শ্রফের গার্লফ্রেণ্ড দিশা পাটানি।

বর্তমানে সালমান খানের বিপরীতে ‘রাধে’ শিরোনামের ছবিতে অভিনয় করছেন দিশা। মুক্তি পাবে ঈদুল ফিতরে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT