শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

শিরোনাম
গাংনীতে ০৭মাদক কারবারি আটক, গাঁজা ও গাঁজা সেবনের সরঞ্জাম উদ্ধার মেহেরপুরের ফেন্সিডিলসহ মাদক কারবারী আটক গাংনীতে সড়ক দুর্ঘটনায় পা হারালেন ৬০ উধো্ এক নারী মেহেরপুর সড়ক দুর্ঘটনায় ওষুধ কোম্পানির বিক্রয় কর্মী নিহত , আহত-৩ জনপ্রশাসন প্রতিমন্ত্রীর সাথে বিভিন্ন শ্রমিক নেতাদের মতবিনিময় গাংনীতে একজন মাদক কারবারীর কারাদন্ড স্বাস্থ্যবিধি মেনে শারদীয় দুর্গাপূজা উৎসব –জনপ্রশাসন প্রতিমন্ত্রী আমঝুপির মাঠে কলার কাঁদি কেটে দিয়েছে দুর্বৃত্তরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা মুকুট মণি সম্মানে ভূষিত হওয়ায় ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের আনন্দ মিছিল মেহেরপুরের রানা ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার
দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম
দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

চুয়াডাঙ্গায় ৬১ জনের নমুনা পরীক্ষায় নতুন ২৭ জন করোনা আক্রান্ত

ষ্টাফ রিপোর্টার :

চুয়াডাঙ্গায় নতুন করে ৬১ জনের নমুনা পরীক্ষায় ২৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৬ জন, আলমডাঙ্গা উপজেলার ৩ জন, দামুড়হুদা উপজেলার ৩ জন এবং জীবননগর উপজেলায় ৫ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬শ’ ৬ জন, সুস্থ হয়েছে ২৯৮ জন এবং মৃত্যুবরণ করেছে ১১ জন। এছাড়াও ৫ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ আসে।
চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল বৃহস্পতিবার জেলার ৪ উপজেলা থেকে মোট ৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে মোট ৬১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। যার মধ্যে ২৭ জনের শরীরে করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৬ জন, আলমডাঙ্গা উপজেলার ৩ জন, দামুড়হুদা উপজেলার ৩ জন এবং জীবননগর উপজেলায় ৫ জন। চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৬ জনের মধ্যে চুয়াডাঙ্গা চক্ষু হাসপাতাল পাড়ার ৩ জন, বড়বাজারের ৪ জন, পুলিশ অফিসের ১ জন, ডিঙ্গেদহ ২৬ আনসার ব্যাটালিয়নের ১ জন, বোয়ালমারির ১ জন, নুরনগরের ১ জন, মাঝেরপাড়ার ১ জন, দৌলতদিয়াড় বাস ষ্ট্যান্ডপাড়ার ১ জন, ফার্মপাড়ার ১ জন, বেলগাছির ১ জন, ও কলেজপাড়ার ১ জন। আলমডাঙ্গা উপজেলার ৪ জনের মধ্যে আলমডাঙ্গা কলেজপাড়ার ১ জন, উপজেলা ভুমি অফিসের ১ জন, আসমানখালির ১ জন ও বেলগাছির ১ জন। দামুড়হুদা উপজেলার ৩ জনের মধ্যে জুড়ানপুর গ্রামের ১ জন, খাঁ পাড়ার ১ জন, পুরাতন বাজারের ১ জন। জীবননগর উপজেলার ৫ জনের মধ্যে আশতলাপাড়ার ১ জন, হাসপাতাল পাড়ার ২ জন, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন এবং জীবননগর পৌরসভার ১ জন। এদের মধ্যে ১৮ জন পুরুষ এবং ৯ জন নারী। যাদের বয়স ২৬ থেকে ৬৫ বছরের মধ্যে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬শ’ ৭ জনে দাড়ালো। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯৮ জন এবং মৃত্যুবরণ করেছেন ১১ জন। তিনি আরও বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসেলেশনে বর্তমানে ভর্তি আছে ৬২ জন এবং হোম আইসোলেশনে আছে ২শ’ ৩৮ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৩০ জন এবং হোম কোয়ারেন্টাইনে আছেন ৯১৭ জন। এদিকে, গতকাল ৫ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ আসে।
এদিকে, গত ২৬ তারিখে নমুনা দিয়ে আজ অবধি ফলাফল না পাওয়ার কারনে তারা হতাশা প্রকাশ করেছেন।

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT