বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১০ অপরাহ্ন

শিরোনাম
তামিমার পাসপোর্টে মিললো চাঞ্চল্যকর তথ্য, ডিভোর্স পেপার আসল নাকি নকল? ৩০ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে বিএনপি ৩০ পৌরসভায় নির্বাচনের দিন ছুটি নয় ৭ কলেজের পরীক্ষা চলবে, আন্দোলন প্রত্যাহার ঝিনাইদহ’র শৈলকূপা উপজেলা উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রচার তুঙ্গে থাকলেও মাঠে নেই ধানের শীষ ও আনারসের প্রার্থী জীবননগরে নিখোঁজের ৩ দিন পর আখক্ষেতে রক্তাক্ত গৃহবধুর লাশ উদ্ধার সন্তানকে নিয়ে বিতাড়িত স্ত্রী’র স্বামী-সংসার ফিরে পেতে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের হস্তক্ষেপ চান নাটোর গুরুদাসপুর থেকে ট্রাক ভর্তি চালের ক্ষুদ নিয়ে এনে বিক্রির অভিযোগে চুয়াডাঙ্গার সাগর আটক ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর অবদান চেপে রাখা যায়নি: প্রধানমন্ত্রী ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম
দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

চুয়াডাঙ্গায় ৬১ জনের নমুনা পরীক্ষায় নতুন ২৭ জন করোনা আক্রান্ত

ষ্টাফ রিপোর্টার :

চুয়াডাঙ্গায় নতুন করে ৬১ জনের নমুনা পরীক্ষায় ২৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৬ জন, আলমডাঙ্গা উপজেলার ৩ জন, দামুড়হুদা উপজেলার ৩ জন এবং জীবননগর উপজেলায় ৫ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৬শ’ ৬ জন, সুস্থ হয়েছে ২৯৮ জন এবং মৃত্যুবরণ করেছে ১১ জন। এছাড়াও ৫ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ আসে।
চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, গতকাল বৃহস্পতিবার জেলার ৪ উপজেলা থেকে মোট ৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে মোট ৬১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। যার মধ্যে ২৭ জনের শরীরে করোনা পজিটিভ। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৬ জন, আলমডাঙ্গা উপজেলার ৩ জন, দামুড়হুদা উপজেলার ৩ জন এবং জীবননগর উপজেলায় ৫ জন। চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৬ জনের মধ্যে চুয়াডাঙ্গা চক্ষু হাসপাতাল পাড়ার ৩ জন, বড়বাজারের ৪ জন, পুলিশ অফিসের ১ জন, ডিঙ্গেদহ ২৬ আনসার ব্যাটালিয়নের ১ জন, বোয়ালমারির ১ জন, নুরনগরের ১ জন, মাঝেরপাড়ার ১ জন, দৌলতদিয়াড় বাস ষ্ট্যান্ডপাড়ার ১ জন, ফার্মপাড়ার ১ জন, বেলগাছির ১ জন, ও কলেজপাড়ার ১ জন। আলমডাঙ্গা উপজেলার ৪ জনের মধ্যে আলমডাঙ্গা কলেজপাড়ার ১ জন, উপজেলা ভুমি অফিসের ১ জন, আসমানখালির ১ জন ও বেলগাছির ১ জন। দামুড়হুদা উপজেলার ৩ জনের মধ্যে জুড়ানপুর গ্রামের ১ জন, খাঁ পাড়ার ১ জন, পুরাতন বাজারের ১ জন। জীবননগর উপজেলার ৫ জনের মধ্যে আশতলাপাড়ার ১ জন, হাসপাতাল পাড়ার ২ জন, জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন এবং জীবননগর পৌরসভার ১ জন। এদের মধ্যে ১৮ জন পুরুষ এবং ৯ জন নারী। যাদের বয়স ২৬ থেকে ৬৫ বছরের মধ্যে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬শ’ ৭ জনে দাড়ালো। যার মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯৮ জন এবং মৃত্যুবরণ করেছেন ১১ জন। তিনি আরও বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসেলেশনে বর্তমানে ভর্তি আছে ৬২ জন এবং হোম আইসোলেশনে আছে ২শ’ ৩৮ জন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৩০ জন এবং হোম কোয়ারেন্টাইনে আছেন ৯১৭ জন। এদিকে, গতকাল ৫ জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ আসে।
এদিকে, গত ২৬ তারিখে নমুনা দিয়ে আজ অবধি ফলাফল না পাওয়ার কারনে তারা হতাশা প্রকাশ করেছেন।

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT