বুধবার, ১৬ Jun ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন

শিরোনাম
সাংবাদিক জনির মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন আজ প্রিয় ঋতু বর্ষার প্রথম দিন চুয়াডাঙ্গায় স্বাস্থ্য সচেতনতার বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রম অনুষ্ঠিত মেহেরপুরে কোলড্রিংস ভেবে বিষপানে শিশুর মৃত্যু মেহেরপুরের ৩টি গ্রাম লকডাউন ঘোষণা, রাজশাহীগামী বিআরটিসি বাস বন্ধ চুয়াডাঙ্গার দামুড়হুদায় ১৪দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা চুয়াডাঙ্গায় নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত চুয়াডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে প্রতিবন্ধী পিতা, চান আর্থিক সহায়তা কালীগঞ্জের শাহীন হত্যার প্রধান আসামী গ্রেফতার

গাংনী পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল ইসলামকে যুবলীগ থেকে বহিস্কার

গাংনী থেকে ফিরে কামাল হোসেন খাঁন:

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় সিদ্ধান্তের বাইরে থেকে প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে অংশগ্রহণ করায় আশরাফুল ইসলামকে যুবলীগ থেকে বহিস্কার করেছেন ।

শনিবার (০৯ জানুয়ারী) বিকেলে গাংনী বাস স্ট্যান্ড চত্বরে এক প্রেস ব্রিফিংয়ে (সংবাদ সম্মেলনে) কেন্দ্রীয় যুবলীগের সিদ্ধান্তে আশরাফুল ইসলামকে বহিস্কার করেছেন। এমনটি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে নিশ্চিত করে মেহেরপুর জেলা যুবলীগ আহবায়ক ও মেহেরপুর পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন। আশরাফুল ইসলাম মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ছিলেন।

প্রেস ব্রিফিংয়ে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশাররফ হোসেন। প্রেস ব্রিফিং আয়ােজন পরিচালনা করেন গাংনী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ।

এসময় আরাে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ অন্যতম নেতা জাকিরুল ইসলাম জাকির, মেহেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও মেহেরপুর সরকারী কলনেজের সাবেক ভিপি ওয়াসিম সাজ্জাদ লিখন,গাংনী উপজেলা যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও মেহেরপুর জেলা পরিষদের সদস্য মজিরুল ইসলাম মিয়া ও মেহেরপুর জেলা যুবলীগ নেতা সাজেদুর রহমান সাজু,যুবলীগ নেতা আনােয়ার পাশা,গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইসমাইল হােসেন প্রমুখ ।

উল্লেখ্য, মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে মেয়র পদে কেন্দ্রীয় সিদ্ধান্তে আ’লীগের মনোনয়ন পেয়েছেন পৌরসভার সাবেক মেয়র আহম্মেদ আলী। আ’লীগের দলীয় মনােনয়ন পেতে চলতি মেয়র আশরাফুল ইসলামও চেষ্টা করেছিলেন। এর আগে অর্থাৎ ২০১৫ ইং সালে গাংনী পৌর নির্বাচনে আশরাফুল ইসলাম বিদ্রোহী প্রার্থী ছিলেন। এবং বিদ্রোহী প্রার্থী থেকে মেয়র নির্বাচিত হয়েছিলেন।

দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ায় স্থানীয় মনোনয়ন বোর্ডর দায়িত্বপ্রাপ্ত নেতারা তার নাম বাদ দিয়ে ৮ জন মনোনয়ন প্রত্যাশীর নাম কেন্দ্রে প্রেরণ করেন। ৮জনের মধ্য থেকে আহম্মেদ আলীকে নৌকার টিকেট হাতে তুলে দেয়। এদিকে,আগামি ১৬ জানুয়ারী মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এনির্বাচনে আশরাফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বীতা করছেন। দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে আশরাফুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হওয়ার কারণে তাকে দল থেকে অব্যাহতি দিয়েছে যুবলীগ।

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT