বুধবার, ১৬ Jun ২০২১, ০৪:৫২ পূর্বাহ্ন

শিরোনাম
সাংবাদিক জনির মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন আজ প্রিয় ঋতু বর্ষার প্রথম দিন চুয়াডাঙ্গায় স্বাস্থ্য সচেতনতার বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রম অনুষ্ঠিত মেহেরপুরে কোলড্রিংস ভেবে বিষপানে শিশুর মৃত্যু মেহেরপুরের ৩টি গ্রাম লকডাউন ঘোষণা, রাজশাহীগামী বিআরটিসি বাস বন্ধ চুয়াডাঙ্গার দামুড়হুদায় ১৪দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা চুয়াডাঙ্গায় নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত চুয়াডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে প্রতিবন্ধী পিতা, চান আর্থিক সহায়তা কালীগঞ্জের শাহীন হত্যার প্রধান আসামী গ্রেফতার

গাংনীর তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষের লাশ কুষ্টিয়া ভাড়া বাড়ি থেকে উদ্ধার

গাংনী থেকে ফিরে,  কামাল হোসেন খাঁন:

মেহেরপুর গাংনী উপজেলার তেরাইল-জোড়পুকুরিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফার(৪৮) গলিত লাশ তালাবদ্ধ ঘর থেকে উদ্ধার করে স্থানীয়রা। আজ শুক্রবার দুপুরে তার লাশ কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়া আমজাদের বাড়ি থেকে উদ্ধার করা হয়। নিহত গোলাম মোস্তফা গাংনী উপজেলার ভোমরদহ গ্রামের মির্জন বিশ্বাসের ছেলে।

বামন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বিশ্বাস জানান, কয়েকদিন আগে তার স্ত্রী মনোমালিন্য করে তাকে ছেড়ে চলে যায়। সে কুষ্টিয়ার মঙ্গলবাড়িয়ার একটি ভাড়া বাসায় থাকত। কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। যখন মৃত লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়েছে তখন বাসার মালিক আমজাদ হোসেন পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ঘরে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে। ভোমরদ গ্রামের ইউপি সদস্য গফর উদ্দিন জানান, কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যায়নি। তবে তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে আসার প্রস্তুতি চলছে।

গাংনী থানার অফিসার ইনচার্জ বজলুর রহমান জানান, সে কুষ্টিয়ায় একটি ভাড়া বাসায় থাকত। কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। লাশ পচে দুর্গন্ধ ছড়ালে আশেপাশের লোক জানতে পারে। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT